ঈদ এসেছে
- সফিউল্লাহ আনসারী ০৩-০৫-২০২৪

ঈদ এসেছে বলেই বুঝি
মনে খুশির জোয়ার
মনাবকিতায় খোলোরে
আজকে মনের দোয়ার।

ঈদ আসে ভাই নীদ ভাঙাতে
মিথ্যে এবং ভূলের
দাও ছড়িয়ে আজ ভালোবাসা
সৌরভে সব ফুলের।

গরীব দু:খীর সাথেই হোক
ঈদের খুশির মিলটা
চেতনায় হোক নরম আজ
সব মানুশের দিলটা।

রমজানেরই রোজার শেষে
সব ঘরে থাক ঈদ
আনন্দে আজ মাতোরে ভাই
মানো আসমানি তাকিদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।